Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সংবাদ শিরোনামঃ
লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক ধ্বনিতে পবিত্র হজ্জ আন্তর্জাতিক ইয়োগা দিবস উপলক্ষে ভেড়ামারায় জমকালো আয়োজন’র সকল প্রস্তুতি সম্পূর্ন ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবন্ধী ছাত্র/ছাত্রী মাঝে ঈদ উপহার বিতরণ ৭ বিয়ে করা রবিজুলের দুই স্ত্রীকে বাড়িছাড়া করলেন মাতব্বররা মক্কায় পৌঁছেছেন হাজীরা/ প্রথমবারের মতো হজ্বব্রত পালন করতে হাজীদের নিয়ে গেলো তাতাসা হজ্ব ও ওমরাহ কাফেলা ভেড়ামারায় “আমরাও পারি” সংগঠনের বসতবাড়ি হস্তান্তর কুষ্টিয়ার শ্রেষ্ট প্রতিষ্টানের পুরুস্কার নিলেন ভেড়ামারা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়’র প্রধান শিক্ষক আব্দুল জব্বার ভেড়ামারায় ভিজিএফ এর চাউল বিতরন শুরু ঘুমন্ত মা ও নানির মাঝ থেকে আড়াই মাসের শিশু চুরির অভিযোগ আন্তর্জাতিক ইয়োগা দিবস উপলক্ষে ভেড়ামারায় জমকালো আয়োজন’র সকল প্রস্তুতি সম্পূর্ন
ভেড়ামারা পৌরসভার মেয়র পদে নির্বাচন করার ঘোষনা দিলেন হাজী মোহাম্মদ জাকির হোসেন বুলবুল

ভেড়ামারা পৌরসভার মেয়র পদে নির্বাচন করার ঘোষনা দিলেন হাজী মোহাম্মদ জাকির হোসেন বুলবুল

রেজাউল করিম :
কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের কোষাধাক্ষ্য, বিশিষ্ট রাজনৈতিক ও সমাজসেবক হাজী মোঃ জাকির হোসেন বুলবুল। রবিবার রাতে ভেড়ামারা প্রেসক্লাবের হলরুমে ভেড়ামারায় কর্মরত জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এই ঘোষনা দেন। এসময় তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমি মেয়র নির্বাচিত হলে ভেড়ামারা পৌরসভাকে একটি পরিচ্ছন্ন, আধুনিক ও যথার্থ নাগরিক সুযোগ-সুবিধা সম্পন্ন পৌরসভা হিসাবে ভেড়ামারা পৌরসভা গড়ে তুলবো।
লিখিত বক্তব্যে হাজী জাকির হোসেন বুলবুল বলেন, দীর্ঘদিন যাবত আমি রাজনীতি এবং জনসেবামূলক কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছি। দেশ ও দশের খেদমতে আমি আমার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। ভবিষ্যতে আমি জনসেবার সাথে নিজেকে আরো জোরালোভাবে সম্পৃক্ত রাখতে চাই। সেই সাথে এলাকার উন্নয়ন শান্তি ও আর্থসামাজিক অগ্রগতি সাধনে নিজের যোগ্যতার স্বাক্ষর রাখতে চাই। দেশ বরেন্য এই প্রকৌশলী আরো বলেন, যে কোন বিষয়েই জনগণের অকুন্ঠ সমর্থন ছাড়া আদায় করা সম্ভব নয়। আসন্ন ভেড়ামারা পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে নির্বাচন করতে আগ্রহী। জনগনের সমর্থন চাই। নির্বাচিত হলে ভেড়ামারা পৌরসভাকে একটি পরিচ্ছন্ন, আধুনিক ও যথার্থ নাগরিক সুযোগ-সুবিধা সম্পন্ন পৌর এলাকা গড়ে তুলবো ইনশাল্লাহ। ন্যায়-নীতি সততা ও জনস্বার্থের প্রতি সর্বোচ্চ মনোযোগ রেখে আমি আমার বর্তমান কর্মকান্ড পরিচালনা করছি। আমি এক দিকে রাজনৈতিক, জনসেবামুলক কাজ, ব্যবসা পরিচালনা করে আসছি। উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছি। জুনিয়াদহ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব নিয়েই শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখছি। তিনি বলেন, আমার বিশ্বাস আমি উপজেলা ব্যাপী গণমানুষের ভালোবাসা পেয়েছি। জাতীয় উন্নতির অগ্রগতির সাথে সঙ্গতি রেখে স্থানীয় ক্ষেত্রে শিক্ষার গুণগত মান উন্নয়নের জন্য চেষ্টা করবো মর্মে প্রতিশ্রুতি দিচ্ছি। গণমানুষের প্রত্যাশিত রায়ের মাধ্যমে আমি ভেড়ামারা পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে মাদক ও সন্ত্রাস মুক্ত ভেড়ামারা পৌরসভা গডে তোলার ওয়াদা করছি। এসময় তার সফর সঙ্গী হিসাবে ব্যবসায়ীমহল উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: admin@dailyshadhinota.com
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2020